ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

চকরিয়ায় মাদক কারবারি-সন্ত্রাসীর হামলায় স্কুলপড়ুয়া ভাইসহ প্রবাসী গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের চকরিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে স্কুলপড়ুয়া শিক্ষার্থী ও কাতার প্রবাসীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে মাদক কারবারি-সন্ত্রাসীরা। এ সময় উপর্যপুরি ছুরিকাঘাতে প্রবাসীর মাথাসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম হয়। আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ঈদমণি দক্ষিণ পাড়াস্থ ব্রিজের পূর্বমাথায় এই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হলেন কাতার প্রবাসী ও পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমণি গ্রামের মো. কামাল উদ্দিনের পুত্র মো. সাদ্দাম হোসেন (২৬) ও তার ছোট ভাই চকরিয়া বিএন স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী মোহাম্মদ সাগর (১৭)।

এ ঘটনায় আহত কাতার প্রবাসী মো. সাদ্দাম হোসেন বাদী হয়ে চকরিয়া থানায় একটি লিখিত এজাহার জমা দিয়েছেন। এতে নাম উল্লেখসহ আসামী করা হয়েছে সাইফুল ইসলাম, সোহেল, নুরুচ্ছালামসহ ৫ জনকে। তারা এলাকায় মাদক কারবারি ও সন্ত্রাসী হিসেবে পরিচিত বলে এজাহারে বলা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘লিখিত অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রবাসী ও তার ছোট ভাইয়ের ওপর হামলার ঘটনার সত্যতা পেলেই পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’

 

পাঠকের মতামত: